আজ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ ইং

কারো সমালোচনা নয়, নিজের কাজ দিয়েই এগিয়ে যেতে চাই: ডালিয়া

বিশেষ প্রতিনিধি, রাজশাহীঃ

কারো সমালোচনা নয়, নিজের কাজ দিয়েই এগিয়ে যেতে চাই বলে মন্তব্য করে রাজশাহী-১ আসনের (গোদাগাড়ী-তানোর) স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য শাহনেওয়াজ আয়েশা আক্তার জাহান ডালিয়া বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আলোয় আলোকিত পুরো দেশ। দেশের উন্নয়নে মিলেমিশে সবাইকে নিয়ে একসাথে এগিয়ে যেতে চাই৷ কে কি করেছে সেটি আমার কাছে মুখ্য নয় আমি আমার নিজের কাজ দিয়েই এগিয়ে যেতে চাই বলে মন্তব্য করেছেন।

রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে রাজশাহী গোদাগাড়ীর বিদিরপুর এলাকায় নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমাকে নিয়ে অনেকেই নানান ধরনের ষড়যন্ত্র করেছে কিন্তু কোনো ষড়যন্ত্রই জনগণ থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবেনা। আমি রাজশাহী-১ আসনে বেশ কয়েক বছর ধরে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি। গত ১২ বছর থেকে ফাউন্ডেশনের মাধ্যমে অবহেলিত এই অঞ্চলে কাজ করে যাচ্ছি। এই অঞ্চলের সাধারণ মানুষই আমার শক্তি। তারা জানেন কোথায় ভোট দিলে তাদের প্রাপ্য ফিরে পাবে।

তিনি আরো বলেন, আমি সবসময় ইউনিক কাজ করতে পছন্দ করি। গতানুগতিক ধারার রাজনীতি করি না। জনগণের কাছে যেতে তাদের অন্তরে প্রবেশ করতে পছন্দ করি। একদম সাধারণ জনগণ বলতে গেলে পা ফাটা হতদরিদ্র মানুষগুলো আমার শক্তি। তাদেরকে আমি ভালোবাসি, তারা সিদ্ধান্ত নেবে। আমি ষড়যন্ত্রের শিকার হয়ে নির্বাচনের প্রচারণায় পিছিয়ে গেছি বা পোস্টার টাঙানোর কাজে পিছিয়েছি, কিন্তু আমার কাজ কখন থেমে থাকেনি। তাই এতে আমি শঙ্কিত নই। আমি শতভাগ আশাবাদী জনগণ আমার পাশেই আছেন।

স্বতন্ত্র প্রার্থী ডালিয়া বলেন, কিছু নির্দিষ্ট ব্যক্তি আমাকে ষড়যন্ত্র করেছে কিন্তু এসব করে লাভ নাই। অনেক চড়াই-উৎরাই পার করে মনোনয়ন ফিরে পেয়েছি। সামনে যতই বাধা আসুক বাধা ডিঙেই সামনে এগিয়ে যাব এবং জয়ী হয়ে ঘরে ফিরবো বলে আশাবাদ ব্যক্ত করেন

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ